বুড়িচংয়ে গাড়ি চাপা দিয়ে ব্যবসায়ীকে হত্যার চেষ্টা

বুড়িচং প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলার লড়িবাগ এলাকায় আবদুল খালেক শাহিন নামে এক ব্যবসায়ীকে সিএনজি অটোরিকশা দিয়ে চাপা দিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন। এতে ব্যবসায়ী শাহিন মারাত্মক আহত হয়ে বুড়িচং উপজেলা সরকারি হাসপাতালে চিকিৎসাধিন আছেন। এ ঘটনায় আহত শাহিন বাদী হয়ে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এদিকে গাড়ি চাপা দেয়ার পর মৃত্যু না হওয়ায় মোবাইল ফোনে পুনরায় হত্যার হুমকি দিচ্ছে হামলাকারীরা।

ব্যবসায়ী শাহিন জানান, বুড়িচং সদর এলাকার শাহ অনিক আবুল ও মো. আনোয়ার এবং কোতয়ালী থানার শ্রীপুর এলাকায় মো. জসিম উদ্দিন এর সাথে তার ব্যবসায়িক দ্বন্দ চলে আসছিলো। সম্প্রতি সময়ে তারা শাহিনকে প্রাননাশের হুমকি দিয়ে আসছে।

সোমবার ভোর সাড়ে ৬ টায় শাহিন মসজিদ থেকে নামাজ পড়ে বাড়ি যাওয়ার পথে লড়িবাগ গ্রামের হুমায়ুন মেম্বার এর বাড়ির সামনে পৌছালে হামলাকারীরা একটি সিএনজি গাড়ি দিয়ে পথরোধ করে গালমন্দ করতে থাকে। শাহিন কারন জিজ্ঞাসা করলে তারা ক্ষিপ্ত হয়ে সিএনজি দিয়ে শাহিনের শরীরের বাম পাশে ধাক্কা মেরে রাস্তায় ফেলে দেয়।

এতে তার ডান হাত ও পিঠের ডান পাশে এবং মাথায় গুরুতর রক্তাক্ত জখম হয়। স্থানীয় লোকজন আহত অবস্থায় উদ্ধার হয়ে তাকে বুড়িচং সরকারী হাসপাতালে নিয়ে যায়।

হামলার ঘটনার এক ঘন্টাপর হামলাকারীরা ব্যবসায়ী শাহিনের মোবাইলে ফোন করে শাহিন মারা গেছে জানতে চায়। এবং বিভন্ন হুমকী ধমকি দেয়। আহত ব্যবসায়ী শাহিন বর্তমানে বুড়িচং হসাপতালে চিকিৎসাধিন আছেন।

এ ঘটনায় তিনি উপরোক্ত তিন জনের নাম ও অজ্ঞাত ৩-৪ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page